1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

ঘুর্ণিঝড় আমপান পরবর্ত্তী পরিস্হিতি মোকাবেলায় খুলনা জেলা প্রশাসকের উপদ্রত এলাকা পরিদর্শন ও ত্রান বিতরন |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

স্বপন কুমার রায়, খুলনা ব্যুরো প্রধানঃ

ঘূর্ণিঝড় ‘আম্ফান’ পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় আজ ২১ মে বৃহস্পতিবার খুলনা বিভাগীয় কমিশনার, জনাব ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার এবং খুলনার সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, জনাব মোহাম্মদ হেলাল হোসেন খুলনার ঘূর্ণিঝড় উপদ্রুত উপজেলা দাকোপ ও বটিয়াঘাটা পরিদর্শন করেন।
খুলনা-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের মাননীয় হুইপ জনাব পঞ্চানন বিশ্বাস ও স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ সেখানে ঘূর্ণিঝড়-দুর্গতদের খোঁজ-খবর নিতে যান। এসময় উপস্হিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ জিয়াউর রহমান। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সরোয়ার আহমেদ সালেহীন, পানি উন্নয়ন বোডের নির্বাহী প্রকৌশলী পলাশ ব্যানার্জি ও জন সাস্ব্য নির্বাহী প্রকেশৈলী মঞ্জুর মশারফ, দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান,ভাইস চেয়ারম্যান খাদিজা আকতার, গৌরপদ বাছাড়, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ, সহকারী কমিশনার ভূ’মি তারিফ-উল হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আল হাজ্ব শেখ আবুল হেসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শফিকুল ইসলাম চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আবদুল কাদের, উপজেলা জনস্ব্যাস্থ প্রকৌশলী জয়ন্ত মল্লিক, ইউপি চেয়ারম্যান রনজিত কুমার রায় সহ বিভিন্ন ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
জাতীয় সসংসদের মাননীয় হুইপ, বিভাগীয় কমিশনার ও সম্মানিত জেলা প্রশাসক মহোদয় এসময় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা, ভেঙ্গে যাওয়া ঘর-বাড়ী, বাঁধ, ক্ষতিগ্রস্ত রাস্তাসহ ক্ষয়-ক্ষতির সাম্যক ধারণা গ্রহণ করেন। এসময় ক্ষতিগ্রস্ত প্রত্যেকটি পরিবারকে ২ বান্ডেল ঢেউটিন ও নগদ ছয় হাজার টাকা প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়। এছাড়াও পরিবারগুলোকে শুকনো খাবার ও অন্যান্য খাদ্য সামগ্রী (চাল, ডাল, আলু, তেল ইত্যাদি) বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..