1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপির পিতার পরলোকগমন | জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

স্বপন কুমার রায়,খুলনা ব্যুরো প্রধানঃ

মঙ্গলবার (২৮ এপ্রিল) ভোর ৫টার দিকে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, (খুলনা-বাগেরহাট) সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট গ্লোরিয়া সরকার ঝর্ণার পিতা সুশান্ত সরকার পরলোকগমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।
তিনি গত এক বছর ধরে ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে দেশি বিদেশী হাসপাতালে চিকিৎসা নিয়ে খুলনার দাকোপ উপজেলার লাউডোব ইউনিয়নে সুপ্রিয়া ভিলা নিজ বাড়ি
অবস্থান করছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক কন্যা ও পুত্র, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তাঁর বড় কন্যা অ্যাড. গ্লোরিয়া সরকার ঝর্ণা বর্তমান সরকারের সংরক্ষিত আসন (খুলনা-বাগেরহাট-৩০), এর সংসদ সদস্য ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য। পুত্র রিপন সরকার একজন চাকুরীজীবী।
এ সময় এমপির বাড়ি উপস্থিত হয় দাকোপ উপজেলা পরিষদের চেয়ারম্যন মুনসুর আলী খান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন,উপজেলা নির্বাহী অফিসার মোঃআবদুল ওয়াদুদ,দাকোপ থানা পুলশের অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম চোধুরী,চালনা পৌর মেয়র সনত কুমার বিশ্বাস সহ বিভিন্ন রাজনৈতিক, , সামাজিক সংগঠন, সাংবাদিক সংগঠন ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
তাঁর মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক , সাংবাদিক সংগঠনের নেত্রীবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..