1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন

গ্রেপ্তার হলেন বলিউড অভিনেত্রী রিয়া। জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক: গ্রেপ্তার করা হলো রিয়া চক্রবর্তীকে। টানা তিন দিন জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেপ্তার করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো। মাদকের অবৈধ ব্যবহারের অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়।

এর আগে প্রথমে একই অভিযোগে রিয়ার ভাই শৌভিকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। গত রোববার জেরা শুরু করে গতকাল সোমবারের পর আজ মঙ্গলবারও জেরা করা হয় রিয়াকে। আজ টানা আট ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় রিয়াকে। জানা গেছে, আজ বিকেল সাড়ে চারটায় রিয়ার মেডিকেল পরীক্ষার কথা ছিল। কিন্তু তার আগেই রিয়াকে গ্রেপ্তার করল ভারতের এনসিবি।

আগেই ধারণা করা হয়েছিল, রিয়া যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন। কেননা রোববার মুম্বাইয়ের স্থানীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ শুরু করেন রিয়াকে।

এর আগে সুশান্তের মৃত্যু মামলার তদন্তে গ্রেপ্তার হয়েছেন রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী। আরও গ্রেপ্তার করা হয়েছে সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে। গ্রেপ্তার করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সংস্থা নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো।৯ সেপ্টেম্বর পর্যন্ত নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর হেফাজতে পাঠানো হয়েছে তাঁদের।

উল্লেখ্য, ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসায় সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..