1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
মেডিকেলে চান্স পেয়েও ভর্তি এবং পড়াশুনা চালানো অনিশ্চিত রাবেয়ার,দায়িত্ব নিলেন উপমন্ত্রী বগুড়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেল দরিদ্র চায়ের দোকানদারের ছেলে কিরন! স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী’র উপর সন্ত্রাসী হামলা! দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সহযোগিতা চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮১৯ গাইবান্ধায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য নিহত ফেনীতে শনাক্ত রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন খ্যাতিমান লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত স্বনামধন্য গায়ক তপন চৌধুরী প্রাণঘাতী করোনায় আক্রান্ত

খুলনার দাকোপের বাজুয়ায় শেখ হাসিনা প্রতিবন্ধী স্কুলের উদ্যোগে ঈদ সামগ্রী উপহার |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০

স্বপন কুমার রায়, খুলনা ব্যুরো প্রধানঃ
খুলনার দাকোপের বাজুয়া চড়া নদীর কোলঘেসে নির্মান করা হয়েছে শেখ হাসিনা প্রতিবন্ধী স্কুল। ঈদ উপলক্ষে আজ ২৪ মে সকাল ১০ টার দিকে স্কুলের অসহায়, দুস্ত শিক্ষার্থীর মাঝে ঈদ সামগ্রী উপহার হিসাবে তুলে দেন প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক সজলকান্তি গাইন। এসময় উপস্হিত ছিলেন স্কুল পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষক শিক্ষিকা বৃন্দ।দক্ষিন খুলনার দাকোপের অবহেলিত প্রতন্ত জনপদের বিশেষ শ্রেনীর শিশুদের আলোকিত জীবন ধারায় ফিরিয়ে আনার জন্য সর্বচ্চ গুরুত্ব দিয়ে এই বিদ্যালয় টি প্রতিষ্ঠিত হয় ২০১৪ সালে।”শেখ হাসিনা ”
প্রতিবন্ধী বিদ্যালয় এখন প্রতিবন্ধী শিশুদের মুল শ্রতধারায় ফিরিয়ে আনতে বিশেষ ভুমিকা রাখছে।প্রতিবন্ধী স্কুলটিতে বর্তমানে প্রায় ১৫০ জন শিক্ষার্থী অধ্যায়রত আছে।সরকারী পৃষ্ঠপোশকতা পেলে হতে পারে একটি আদর্শ প্রতিবন্ধী বিদ্যালয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..