1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেডিকেলে চান্স পেয়েও ভর্তি এবং পড়াশুনা চালানো অনিশ্চিত রাবেয়ার,দায়িত্ব নিলেন উপমন্ত্রী বগুড়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেল দরিদ্র চায়ের দোকানদারের ছেলে কিরন! স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী’র উপর সন্ত্রাসী হামলা! দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সহযোগিতা চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮১৯ গাইবান্ধায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য নিহত ফেনীতে শনাক্ত রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন খ্যাতিমান লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত স্বনামধন্য গায়ক তপন চৌধুরী প্রাণঘাতী করোনায় আক্রান্ত

কেন্দ্রীয় কারাগারে থাকা রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদকে খুলনায় নিয়ে যাচ্ছেন আইনশৃঙ্খলা বাহিনী |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিবেদক, ঢাকা:

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমকে সাতক্ষীরার দেবহাটাতে দায়ের করা অস্ত্র মামলায় খুলনায় রিমান্ডে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে অস্ত্রের বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে তার।

সোমবার দুপুরে কেন্দ্রীয় কারাগার থেকে তাকে নিয়ে খুলনার উদ্দেশ্যে  যাত্রা করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

এদিকে সাহেদের বিরুদ্ধে মানিলন্ডারিং এর মামলা হচ্ছে। মানুষের সঙ্গে প্রতারণা করে হাতিয়ে নেয়া টাকার বড় অংশ সে বিদেশ পাচার করতো বলে তথ্য পেয়েছে র‌্যাব।

২৬ জুলাই রোববার আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, প্রাথমিক ভাবে সাহেদ প্রতারণার বিষয়টি স্বীকার করেছেন। অস্ত্রের এবং ক্ষমতার ভয় দেখিয়ে মানুষের কাছ থেকে সে টাকা হাতিয়ে নিতো। অর্থ হাতিয়ে নেয়াই তার আসল উদ্দেশ্য বলে স্বীকার করেছে সে। সাহেদের অর্থ পাচারের বিষয়ে মামলা করার জন্য সিআইডিকে অনুরোধ করা হয়েছে বলে জানান তিনি।

গত ৬ জুলাই র‌্যাব উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায়। অভিযানে ভুয়া করোনা রিপোর্ট জব্দ করে। সেখানে থাকা ৮ জন কর্মকর্তা-কর্মচারীকে আটক করা হয়। এই ঘটনায় র‌্যাব বাদি হয়ে চেয়ারম্যান সাহেদসহ ১৭ জনকে আসামী করে মামলা করে। এর পরই গা-ঢাকা দেয় সাহেদ। ১৪ জুলাই ভোরে সাতক্ষীরা সীমান্ত থেকে সাহেদকে গ্রেফতার করা হয়। এই মামলায় ১০ দিন রিমান্ড শেষে আদালত আজ ২৮ দিনের রিমান্ড দেয়।

সাহেদের বিরুদ্ধে এখন পর্যন্ত বিভিন্ন স্থানে ৫০টির অধিক মামলা আছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..