1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মেডিকেলে চান্স পেয়েও ভর্তি এবং পড়াশুনা চালানো অনিশ্চিত রাবেয়ার,দায়িত্ব নিলেন উপমন্ত্রী বগুড়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেল দরিদ্র চায়ের দোকানদারের ছেলে কিরন! স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী’র উপর সন্ত্রাসী হামলা! দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সহযোগিতা চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮১৯ গাইবান্ধায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য নিহত ফেনীতে শনাক্ত রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন খ্যাতিমান লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত স্বনামধন্য গায়ক তপন চৌধুরী প্রাণঘাতী করোনায় আক্রান্ত

কালীগঞ্জে সিএনজি উল্টে নিহত- ১, এক বছরের শিশুসহ আহত- ২ |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জে সিএনজি উল্টে একজন নিহত এবং মা ও এক বছরের শিশুসহ দুইজন আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে, রবিবার (২০ সেপ্টেম্বর) সকাল আনুমানিক সাড়ে ১১ টার দিকে, টঙ্গী-পূবাইল-ঘোড়াশাল সড়কের নলছাটা ব্রিজ সংলগ্ন স্থানে।

নিহত মোঃ শিবলী সাদিক (৩৭) নরসিংদী জেলার পলাশ থানার ঘোড়াশাল পৌরসভার পাইকসা গ্রামের মোঃ আঃ মতিন মোল্লার ছেলে। আহতরা হলেন গাজীপুর সদর জয়দেবপুর এলাকার মোক্তাজুলের স্ত্রী আফরোজা (৩০) ও তার এক বছরের ছেলে জিহাদ।

এ সম্পর্কে আহত আফরোজা জানান, রবিবার সকালে সিএনজি করে জয়দেবপুর থেকে পাঁচদোনা যাবার পথে, টঙ্গী-পূবাইল-ঘোড়াশাল সড়কের নলছাটা ব্রিজ সংলগ্ন স্থানে পৌঁছলে, সিএনজি চালকের বেপরোয়া গতির কারনে সিএনজি উল্টে আমাদের সাথে থাকা একজন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আমার এক বছরের ছেলে সহ আমিও আহত হই। স্থানীয়রা আমাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে, কালীগঞ্জ থানার সাব ইন্সপেক্টর (এস.আই) নজরুল ইসলাম জানান, সকালে সিএনজি উল্টে কালীগঞ্জ পৌর মূলগাঁও এলাকার প্রাণ আর.এফ.এল কোম্পানির মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, ঘোড়াশাল পৌর পাইকসা এলাকার মোঃ শিবলী সাদিকের নিহতের সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ ও সিএনজি উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের স্বজন ও সিএনজি মালিককে সংবাদ দেওয়া হয়েছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হকের উপস্থিতিতে লাশ ও সিএনজি হস্তান্তর করা হবে। আহত মা ও এক বছরের শিশুকে স্থানীয় তাপস দাসের সহযোগীতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..