1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

কালীগঞ্জে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত, আহত- ১

  • আপডেট টাইম : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের কালীগঞ্জে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক নিহত ও আরোহী আহত হয়েছেন।
বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুর একটার দিকে উপজেলার নাগরী ইউনিয়নের পানজোরা-নাগরী-কালীগঞ্জ সড়কের তিরিয়া নামক স্থানে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে, সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজের ২য় বর্ষের ছাত্র সিয়াম হাসান (১৯) নিহত এবং আরোহী মোঃ সাব্বির হোসাইন (২৩) আহত হয়েছেন।
জানা যায়, নিহত সিয়াম পৌর ৪নং ওয়ার্ড মুুনশুরপুর (টেকপাড়া) এলাকার মোঃ মজনু মিয়ার ছেলে এবং আহত সাব্বির নরসিংদী জেলার পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের সান্তানপাড়া গ্রামের আব্দুল বাছেদের ছেলে।
এ সম্পর্কে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, নিহত সিয়াম দুপুরের দিকে মোটরসাইকেলে সাব্বিরকে নিয়ে নাগরী যাওয়ার পথে, পানজোরা-নাগরী-কালীগঞ্জ সড়কের তিরিয়া নামকস্থানে পৌঁছালে, বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষে সিয়াম ও সাব্বির আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষণা করেন। পাশাপাশি আহত সাব্বিরকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রেখেছেন।
নিহতের বিষয়টি নিশ্চিত করে, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক বলেন, কালীগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত সিয়ামের মৃতদেহ স্বজনদের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই হস্থান্তর করা হয়েছে।
এ সম্পর্কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তানভীর আহমেন বলেন, সড়ক দূর্ঘটনার শিকার সিয়ামকে হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়েছে এবং আহত সাব্বিরকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..