1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন

করোনায় ফায়ার সার্ভিসের ৯৭ কর্মী আক্রান্ত |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০

স্টাফ রিপোর্টার: করোনায় ফায়ার সার্ভিসের ৯৭ কর্মী আক্রান্ত। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মোট ৯৭ জন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন এবং তাঁদের মধ্যে সুস্থ হয়েছেন ১০ জন । কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ৮৭ জনকে ।

বুধবার (৩জুন) প্রতিষ্ঠানের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে সদর দপ্তর সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের ১৭ জন, তেজগাঁও ফায়ার স্টেশনের ১৯ জন, অধিদপ্তরের অফিস শাখার ৯ জন, সদরঘাট ফায়ার স্টেশনের ৯ জন, হাজারীবাগ ফায়ার স্টেশনের ১১ জন, ঢাকা কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের ৬ জন, ডিইপিজেড ফায়ার স্টেশনের (সাভার) ৬ জন, সাভার ফায়ার স্টেশনের ৮ জন, লালবাগ ফায়ার স্টেশনের ১ জন, মোহাম্মদপুর ফায়ার স্টেশনের ১ জন, মানিকগঞ্জ ফায়ার স্টেশনের ২ জন, চট্টগ্রাম লামার ফায়ার স্টেশনের ৪ জন, ডেমরা ফায়ার স্টেশনের ১ জন, খিলগাঁও ফায়ার স্টেশনের ১ জন এবং পোস্তগোলা ফায়ার স্টেশনের ২ জন কর্মী।

আক্রান্তদের পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিস সেন্টার, নারায়ণগঞ্জ, রূপগঞ্জের ইউসুফগঞ্জ স্কুল, বায়েজিদ ফায়ার স্টেশন চট্টগ্রাম এবং সদরঘাট ফায়ার স্টেশনসহ বিভিন্ন স্থানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে এবং একজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..