1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন

করোনাভাইরাসে আরও ৩২ মৃত্যু। জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক, ঢাকা: গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩২ জনের মৃত্যু হয়েছে, নতুন রোগী শনাক্ত হয়েছে ২ হাজার ১৩১ জন। শনিবার বিকালে স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে দেশে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির এই সবশেষ তথ্য জানানো হয়।

নতুন শনাক্ত ২ হাজার ১৩১ জনকে নিয়ে দেশে নতুন করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৮ হাজার ৯২৫ জন হল। গত এক দিনে মারা যাওয়া ৩২ জনকে নিয়ে দেশে করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা ৪ হাজার ২০৬ জনে দাঁড়াল।

স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিবেচনায় শনাক্তের হার ১৮ দশমিক ২৩ শতাংশ, এ পর্যন্ত মোট শনাক্তের হার ২০ দশমিক ২৫ শতাংশ । শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৬৪ দশমিক ৩৭ শতাংশ এবং মৃত্যুর হার ১ দশমিক ৩৬ শতাংশ।

গত এক দিনে যারা মারা গেছেন তাদের মধ্যে পুরুষ ২৬ জন, নারী ৬ জন। তাদের সবাই হাসপাতালে মারা গেছেন। তাদের মধ্যে ১৮ জনের বয়স ছিল ৬০ বছরের বেশি। ৫ জনের বয়স ৫১ থেকে ৬০ বছরের মধ্যে, ৭ জনের বয়স ৪১ থেকে ৫০ বছরের মধ্যে, ২ জনের বয়স ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ছিল। মৃতদের মধ্যে ১১ জন ঢাকা বিভাগের, ৯ জন চট্টগ্রাম বিভাগের, ১ জন খুলনা বিভাগের, ৩ জন সিলেট বিভাগের, ৫ জন বরিশাল বিভাগের এবং ৩ জন করে মোট ৬ জন সিলেট ও রংপুর বিভাগের বাসিন্দা ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..