1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

কক্সবাজারে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার:

কক্সবাজারের টেকনাফ এলাকার নাফ নদীর পাড়ে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে মিয়ানমার ফেরত দুই রোহিঙ্গা নিহত হয়। শনিবার ভোরে এ ঘটনা ঘটে। তারা মাদক কারবারি বলে জানিয়েছে বিজিবি। তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা, দেশীয় এলজি বন্দুক, তাজা কার্তুজ ও কিরিচ পাওয়া যায়।

নিহতরা হচ্ছেন, বালুখালী ১নং রোহিঙ্গা ক্যাম্পের এইচ/৩৯ ব্লকের বাসিন্দা হাবিব উল্লাহর ছেলে মো. ফেরদৌস (৩০)। নিহত অপরজন আবদুস সালাম (৩৫) একই ক্যাম্পের এইচ/২০ ব্লকের মৃত সৈয়দ আহমদের ছেলে।

বিজিবির টেকনাফ-২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খান এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, শনিবার ভোরে মোচনীস্থ ছ্যুরিখাল এলাকা দিয়ে অন্ধকারে নাফ নদী সাঁতরিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে আসে কয়েকজন।

দায়িত্বরত বিজিবির সদস্যরা তাদরে বাঁধা দিলে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে বিজিবি পাল্টা গুলি করে। পরে এই দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিলে ডাক্তার তাদরে মৃত ঘোষণা করে। লাশ বর্তমানে মর্গে রয়েছে।

এর আগে শুক্রবার ভোরে উপজেলার হ্নীলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয় উখিয়ার কুতুপালংয়ের মৃত কালা মিয়ার ছেলে বখতিয়ার উদ্দিন ওরফে বখতিয়ার মেম্বার (৫৫)। তিনি উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ছিলেন। নিহত অপরজন একই এলাকার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ইউসুফ আলীর ছেলে মো: তাহের (২৭)।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..