বিনোদন

এফডিসিতে গিয়ে সাকিবের এই হাল কেন?

  জাগোকন্ঠ ২৪ জুলাই ২০২২ , ৪:৩০ অপরাহ্ণ

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে সফল তারকা সাকিব আল হাসান। বাইশ গজের পিচে লাল সবুজ বাহিনীর প্রবল আস্থা তিনি। তার ঘুর্ণি বলে যখন উইকেট পড়ে, তখন স্টেডিয়ামভর্তি দর্শক ফেটে পড়েন আনন্দের উচ্ছ্বাসে।

সেই ক্রিকেট তারকা সাকিব আল হাসানকে হঠাৎ দেখা গেল সিনেমার আঁতুড়ঘর এফডিসিতে। আর সেখানে তাকে দেখা গেছে একেবারে ভিন্ন অবতারে। মাথা ভর্তি কোঁকড়া চুল, নাকের নিচে চিরল গোঁফ, হাতা গোটানো শার্ট আর গলায় রূপালি চেইন। দেখতে অনেকটা দক্ষিণ ভারতের মানুষের মত লাগছে তাকে।

কিন্তু সাকিবের এই হাল কেন? জানা গেল, একটি বিজ্ঞাপনচিত্রের জন্যই এমন বেশভূষা ধারণ করেছেন তিনি। যেটি নির্মাণ করছেন আদনান আল রাজীব। একটি মোবাইল অপারেটর কোম্পানির জন্যই নির্মিত হচ্ছে বিজ্ঞাপনচিত্রটি।

সাকিব আগে থেকেই এই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত। এবার তাদের একটি অ্যাপের বিজ্ঞাপনে মডেল হয়েছেন জার্সি নাম্বার ৭৫। দুইদিন সময় নিয়ে চিত্রটি নির্মাণ করা হচ্ছে।

শুটিংয়ের সাজে তোলা একটি ছবি সাকিব নিজেই তার ফেসবুক পেজে শেয়ার করেছেন। তাকে এমন রূপে ভক্তরাও বেশ আগ্রহের সঙ্গে গ্রহণ করেছে। মাত্র এক ঘণ্টায় প্রায় আড়াই লাখ ভক্ত রিঅ্যাকশন জানিয়েছে তার পোস্টে। মন্তব্য করেছেন ২০ হাজারের বেশি মানুষ।

এদিকে, মোবাইল নেটওয়ার্ক অপারেটর বাংলালিংক ও বেসরকারি যমুনা ব্যাংককের কাছে ৫ কোটি ৮০ লাখ ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন সাকিব আল হাসান। তার দাবি, চুক্তি ভঙ্গ করে বেআইনিভাবে ব্র্যান্ড ইমেজ ব্যবহার করেছে প্রতিষ্ঠান দুটি।