বিনোদন

একই ফ্রেমে ‘রায়ান গসলিং, ক্রিস ইভানস ও ধনুশ’

  জাগোকন্ঠ ১৩ জুলাই ২০২২ , ৪:৪২ পূর্বাহ্ণ

দর্শকদের মনে অন্যরকম সাড়া ফেলেছে ‘দ্য গ্রে ম্যান।’ তবে সেটা সিরিজের জন্যই হয়েছে না কি এর পেছনে বিশেষ কোনো চরিত্রের অবদান রয়েছে, সেটা ভিন্ন কথা।

যেসব কারণে দর্শকরা ‘দ্য গ্রে ম্যান’ এর জন্য অপেক্ষায় আছে তার একটি হলো- রায়ান গসলিং, ক্রিস ইভানস ও ধনুশকে একই ফ্রেমে দেখা যাবে এতে। পরিচালক জো এবং অ্যান্থনি রুশোর এই সিরিজ ২২ জুলাই থেকে দেখা যাবে নেটফ্লিক্সে। ইতোমধ্যে এর টিজারও সামনে এসেছে।

এতে ধনুশকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। নেটফ্লিক্স এর টিজার ভিডিও আপলোড করে লিখেছে- আমরা ধনুশকে আমাদের পছন্দের অস্ত্র হিসেবে বেছে নিই। ‘দ্য গ্রে ম্যান’ আসছে ২২ জুলাই শুধুমাত্র নেটফ্লিক্সে।

এই সিরিজে রায়ান গসলিংকে দেখা যাবে কোর্ট জেন্ট্রির চরিত্রে। লয়েড হানসেনের চরিত্রে দেখা যাবে ক্রিস ইভানকে। পরিচালক জো এবং অ্যান্থনি রুশো বলছেন, এই ছবির জন্য আমরা ভারতে এসেছিলাম আর আমাদের প্রিয় ধনুশের সঙ্গে দেখা হয়। ভারতে আসতে পেরে আমরা খুবই আনন্দিত। তৈরি হও আবারও খুব শিগগিরই দেখা হবে।

চরিত্রের বিষয়ে ধনুশ বলছেন, এটা অবিশ্বাস্য। এই ছবিটি একটি রোলার কোস্টার, এতে অ্যাকশন, ড্রামা, সবকিছু রয়েছে। অসাধারণ ব্যাক্তিত্ব রয়েছেন এই ছবিতে। এই মুভিতে আমি এরকম একটি চরিত্রে অভিনয় করতে পেরে কৃতজ্ঞ।

আরও খবর: