1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

এইচ এম এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

রংপুর প্রতিনিধি:
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিতে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা।

মঙ্গলবার (১৪ জুলাই) সকালে রংপুরের পল্লী নিবাসে অবস্থিত এইচ এম এরশাদের সমাধীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান দলের বর্তমান চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে ঢাকা থেকে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও সংসদ সদস্যরা সকালে বিমানযোগে সৈয়দপুরে আসেন। সেখান থেকে গাড়ি বহরে করে রংপুরের পল্লী নিবাসে পৌঁছায়।

পরে দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের সাথে নিয়ে এরশাদের সমাধিতে শ্রদ্ধা নিবেদন জানিয়ে এরশাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, যুগ্ম মহাসচিব এসএম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খতিবার রহমান, সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, মহানগর জাপার যুগ্ম সম্পাদক লোকমান হোসেন প্রমুখ।

এদিকে কেন্দ্রীয় নেতারা ছাড়াও রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। সকাল থেকেই পল্লী নিবাসে ঢাকা থেকে আসা নেতারা ছাড়া, উত্তরবঙ্গের বিভিন্ন জেলা উপজেলার থেকে আসা নেতা কর্মীদের সমাগম হয়।

শ্রদ্ধা নিবেদনের আনুষ্ঠানিকতা শেষে পল্লী নিবাস চত্বরে প্রয়াত রাষ্ট্রপতি এইচ এম এরশাদের জীবনকর্ম ও রাজনৈতিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ অংশ নেন।

এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরে সকাল থেকেই কোরআন খতম, নগরীর ৩৩টি ওয়ার্ডে মাইকের মাধ্যমে কোরআন তেলায়াত ও তার রাজনৈতিক বক্তব্য প্রচার, দুপুরে গরিব ও অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ এবং বিকেলে মসজিদ মন্দিরসহ ধর্মীয় উপাসনালয়ে বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..