1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন

উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা ।জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সংসদের ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করা হয়েছে। ঢাকা-৫ আসনে মীর আব্দুস সবুর আসুদ ও নওগাঁ-৬ আসনে কাজী গোলাম কবিরকে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করে মনোনয়ন দেয়া হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় উপনেতা জি.এম. কাদেরের সভাপতিত্বে পার্টির মনোনয়ন বোর্ড ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে উপনির্বাচনে প্রার্থীদের সাক্ষাৎকার শেষে নাম ঘোষণা করে।

এ সময় জি.এম. কাদের বলেন, প্রতিটি উপ-নির্বাচনে জাতীয় পার্ঠির প্রার্থীরা শেষ মুহুর্ত পর্যন্ত মাঠে থাকবে। দেশের মানুষ লাঙ্গল প্রতীকে যাতে ভোট দিতে উৎসাহিত হয় তার জন্য তিনি নেতাকর্মীদের কাজ করা আহবান জানান।

তিনি বলেন, উপ-নির্বাচনে চূড়ান্ত বিজয়ের লক্ষ্যে সর্ব শক্তি নিয়েই ভোটের মাঠে থাকবে জাতীয় পার্টি। নির্বাচনে বিজয়ের জন্যই লড়বে জাতীয় পার্টির সব নেতাকর্মী।

শনিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হয়।

এসময় পার্টির চেয়ারম্যান জি.এম কাদেরের সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের সদস্য ও পার্টির কো- চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার এবং সৈয়দ আবু হোসেন বাবলা সভায় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..