1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

ইসলামিক ফাউন্ডেশনের দাফন টিমের সহায়তায় সোনাগাজীতে মুক্তিযোদ্ধা জাহেদ চৌধুরী কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

সোনাগাজী প্রতিনিধি :

সোনাগাজী উপজেলার সদর ইউনিয়নের ছাডাইতকান্দি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোজাহিদ বিল্লাহ চৌধুরী জাহেদ (৭৫) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব এর নেতৃত্বে বাংলাদেশ পুলিশের একটি চৌকস দল জাতীয় পতাকায় আবৃত মরহুম কে রাষ্ট্রীয় সশস্ত্র সালাম প্রদান করেন করেন।

মরহুমের জানাজা ও দাফনে সহায়তা করেন- উপজেলা প্রশাসন কর্তৃক গঠিত ইসলামিক ফাউন্ডেশনের দাফন টিমের সদস্য
১। মাওলানা খলিলুর রহমান, ২। মাওলানা আবুল কালাম আযাদ, ৩। মাওলানা বেলাল হোসেন, ৪। মাওলানা শাহাদাত হোসেন, ৫। মাওলানা এনামুল হক, ৬। মাওলানা ইস্রাফিল। জানাযায় ইমামতি করেন ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার মাওলানা নুরুল আলম।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নাছির উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান শামছুল আরেফিন, সোনাগাজী পৌরসভার প্যানেল মেয়র শেখ কলিম উল্লাহ রয়েল, স্থানীয় ইউপি সদস্য সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ ও আত্মীয় স্বজন উপস্থিত থেকে জানাজায় অংশ গ্রহন করেন এবং দাফন টিমকে সহায়তা করেন।

মরহুম জাহেদ চৌধুরীর কনিষ্ঠ পুত্র হোসাইন মোহাম্মদ ফুলক এই প্রতিবেদক কে বলেন- আমার বাবা করোনা উপসর্গ নিয়ে মারা যাননি, তবুও রাষ্ট্রীয় মর্যাদার পাশাপাশি ইসলামিক ফাউন্ডেশনের দাফন টিমের সদস্যরা জানাজা ও দাফনে সার্বিক সহযোগিতা করেন, যার জন্য আমি উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের কাছে কৃতজ্ঞ। আপনারা আমার বাবার আত্মার মাগফেরাতের জন্য দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..