1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন

ইফতেখার শিশিরের জন্মদিনে-এনপি মিউজিকের প্রকাশনা উৎসব পালন |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

এসএম সোহেলঃ

এনপি মিউজিক স্টেশনের এর আয়োজনে শুক্রবার রাজধানীর উত্তরায় একটি মিনি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হলো মিডিয়া ব্যক্তিত্ব ইফতেখার শিশিরের জন্মদিন পালন এবং দুই মিউজিক ভিডিওর প্রকাশনা উৎসব।

অনুষ্ঠানে এনপি মিউজিক স্টেশনের প্রযোজনায় দুইটি চমৎকার গানের প্রদর্শনী ও কেককাটার মধ্যদিয়ে কোম্পানিটির আনুষ্ঠানিক পথচলা ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনপি মিউজিক স্টেশনের কর্ণধার ও গীতিকবি ঝুমুর আক্তার,কণ্ঠশিল্পী ও মিডিয়া ব্যক্তিত্ব ইফতেখার শিশির,কণ্ঠশিল্পী সেতু,উদীয়মান কম্পোজার ও কণ্ঠশিল্পী তন্ময় মাহাবুবুল,গীতিকার সন্জীপন চক্রবর্তী সহ অন্যান্যরা।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হিসেবে ছিল গীতিকবি ঝুমুর আক্তারের লিখা একটি চমৎকার জন্মদিনের গান সহ সর্বমোট দুইটি মিউজিক ভিডিওর প্রকাশনা।

গান দুইটির শিরোনাম যথাক্রমে সকালের আকাশটা যেমন নীল ও তুমি ছাড়া ।সকালের আকাশটা যেমন নীল গানটি লিখেছেন গীতিকবি ঝুমুর আক্তার ও সুর সঙ্গীত করেছেন শামীম আশিক।গানটি গেয়েছেন প্রতিভাবান কণ্ঠশিল্পী সেতু।গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন শিল্পী নিজেই ও গীতিকবি ঝুমুর আক্তার।

তুমি ছাড়া গানটি ও লিখেছেন ঝুমুর আক্তার, সুর সঙ্গীতসহ গানটি গেয়েছেন উদিয়মান কম্পোজার ও সঙ্গীত শিল্পী তন্ময় মাহবুবুল।

জানতে চাইলে কণ্ঠশিল্পী সেতু বলেন,সকালের আকাশটা যেমন নীল গানটির লিরিক অসাধারণ। সব মিলিয়ে গানটি আমার কাছে ভালো লেগেছে।তাছাড়া জন্মদিন নিয়ে বাংলাদেশে গানের সংখ্যা হাতেগোনা কয়েকটি,আশা করছি গানটি সবার প্রশংসা কুড়াবে।

প্রসঙ্গে শিল্পী তন্ময় মাহবুবুল বলেন,আমি মুলত কম্পোজিশন দিয়ে সঙ্গীতে আত্মপ্রকাশ করেছি,তুমি ছাড়া গানটি আমার জিবনের প্রথম গাওয়া মৌলিক গান,ঝুমুর আপুকে অসংখ্য ধন্যবাদ চমৎকার এই গানটি আমাকে দিয়ে গাওয়ানোর জন্য। সবার ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

নিজের জন্মদিনের অনুভূতি ও গানের প্রসঙ্গে জানতে চাইলে ইফতেখার শিশির বলেন,আসলে আজকের এই অনুষ্ঠান আমার কাছে সারপ্রাইজ, আমি উচ্ছাসিত আমাকে ঘিরে এমন সুন্দর আয়োজন করার জন্য। বিশেষ করে ঝুমুর আক্তার ও সেতু ভাইকে ধন্যবাদ জানাবো আমার অন্তরের অন্তস্থল থেকে।

জানতে চাইলে ঝুমুর আক্তার বলেন,আজকের এই অনুষ্ঠান বিশেষ করে ইফতেখার ভাইয়ের জন্মদিন পালন ও আমার কোম্পানি এনপি মিউজিক স্টেশনের পথচলা শুরু করা মাত্র।আমাদের কোম্পানি আজ থেকে যাত্রা করলো,এই কোম্পানি নতুন পুরাতন সকল শিল্পীদের নিয়ে কাজ করবে।আশা করছি সবার ভালোবাসা ও দোয়া নিয়ে আমরা এগিয়ে যাবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..