1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

ইকাবাল হোসেন অপু ও আব্দুর রব মুন্সির পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মাহবুব পলাশ |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

শরীয়তপুর প্রতিনিধি:

ইকাবাল হোসেন অপু এমপি ও আব্দুর রব মুন্সির পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম আহ্বায়ক মাহবুব পলাশ।

মাহবুব পলাশ জাগোকণ্ঠকে   বলেন, আমি আমার প্রিয় নেতা ও শিক্ষক আব্দুর রব মুন্সির আদর্শে আওয়ামী রাজনীতিতে অংশ নিয়েছি। তিনি আমাকে পূত্রস্নেহে ভালোবাসেন। আওয়ামী লীগের দুর্দিনে আমি স্যারের নির্দেশে নিজে রাজপথে থেকে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের বিভিন্ন মির্টিং মিছিলে অংশ নিয়ে কাজ করেছি। আমার সর্বশ্রদ্ধীয় শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সফল সভাপতি আব্দুর রব মুন্সি এবং আমার রানৈতিক জীবনের আরেক অভিভাবক, শরীয়তপুর-১ তথা পালং-জাজিরার মাটি ও মানুষের নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য ও শরীয়তপুর-১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা জনাব ইকবাল হোসেন অপু ভাইয়ের পক্ষ থেকে শরীয়তপুর সদর উপজেলাসহ সবাইকে পবিত্র ঈদুল আযহার প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

পলাশ  বলেন, এবার বৈশ্বিক করোনার মহামারি ও বন্যায় আমাদের শরীয়তপুরের মানুষ অসুবিধায় থাকলেও মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জননেতা ইকবাল হোসেন অপু এমপি অত্র এলাকার মানুষের পাশে দাঁড়িয়ে ত্রাণ সহযোগিতা করে বেড়াচ্ছেন।
তিনি আরও বলন, করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলুন । সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল আযহা পরিবার পরিজন নিয়ে উদযাপন করবেন। শরীয়তপুরবাসীর জন্য দোয়া একটাই আল্লাহ সকলকে হেফাজত করুন, সুস্থ ও সুন্দর রাখুন। আমিন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..