বিনোদন

আলিয়ার সাধ অনুষ্ঠানে পুরুষদের ‘নো এন্ট্রি’

  জাগো কণ্ঠ ডেস্ক ১৫ সেপ্টেম্বর ২০২২ , ২:৪০ পূর্বাহ্ণ

খুব শিগগিরই আলিয়া-রণবীরের পরিবারে আসছে নতুন অতিথি। এর সঙ্গে যোগ হয়েছে ব্রহ্মাস্ত্রের সাফল্য। সব মিলিয়ে কাপুর আর ভাট পরিবারে খুশির জোয়ার।  

এদিকে আপাতত ছুটির মেজাজে রয়েছেন হবু মা। আর এর মধ্যে আলিয়াকে সাধ খাওয়ানোর পরিকল্পনা করে ফেলেছেন মা সোনি রাজদান এবং শাশুড়ি মা নীতু কাপুর। এ মাসের শেষের দিকে হতে পারে এ আয়োজন।

খবর রয়েছে গর্ভাবস্থার তৃতীয় ত্রৈমাসিকের শেষ দিকে রয়েছেন আলিয়া। কেবল কাছের মানুষদের নিয়েই হবে ওই আয়োজন। এর সঙ্গে থাকছে আরও একটি শর্ত। অনুষ্ঠানে পুরুষদের ‘নো এন্ট্রি।’ অর্থাৎ এতে থাকতে পারবেন কেবল নারীরাই।

অতিথির তালিকায় এখনও পাওয়া গেছে আলিয়ার বোন শাহিন ভাট, তিন ননদ, কারিনা কাপুর খান, করিশমা কাপুর ও ঋদ্ধিমা কাপুর। এ ছাড়াও কাপুর বাড়ির অন্যান্য নারীরা তো থাকছেনই। আত্মীয়দের মধ্যে থাকছেন নভ্যা নন্দা, শ্বেতা বচ্চন নন্দা, আরতি শেঠি, আলিয়ার দুই কাছের বন্ধু আকাঙ্খা এবং আনুশকা রঞ্জন। তবে এখনও এ অনুষ্ঠান নিয়ে কাপুর বা ভাট পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

গত ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর-আলিয়া। বিয়ের ঠিক দু’মাস পরেই মা হওয়ার সুখবর শোনান আলিয়া। রণবীরের সঙ্গে ছবি পোস্ট করে আলিয়া লেখেন, আমাদের সন্তান শিগগিরই আসছে।

আরও খবর: