1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

আদমদীঘিতে গলায় শার্ট পেঁচানো ইউপি সদস্যের ছেলের মরদেহ উদ্ধার |জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার আদমদীঘিতে সুজন আলী (২৫) নামের এক ইউপি সদস্যের ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৮ অক্টোবর রোববার গভীর রাতে আদমদীঘির সান্দিড়া গ্রামের মনিখা পুকুরপাড়ের প্রাচীর ঘেরা কবরস্থানে ভিতর কদম গাছের পাশে গলায় শার্ট পেঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করে। লাশের পাশে মাদক সেবনের সরঞ্জাম ও নিহতের পায়ের সেন্ডেল পড়ে ছিল। নিহত সুজন আলী সান্দিড়া গ্রামের ইউপি সদস্য ফেরদৌস আলীর ছেলে ও এক সন্তানের জনক। গতকাল ১৯ অক্টোবর সোমবার দুপুরে লাশের ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেছে। মাদকের জট নিয়ে কি হত্যা না সে নিজেই আত্মহত্যা করেছে এ নিয়ে নানা প্রশ্ন উঠেছে। এঘটনায় থানায় একটি ইউ.ডি মামলা হয়েছে।

মৃত সুজন আলীর বাবা ইউপি সদস্য ফেরদৌস আলী জানান, তার ছেলে মাদকাসক্ত ছিল। গত রোববার সকালে মাদকের জন্য তার মায়ের নিকট টাকা না পেয়ে বাসায় অত্যাচার করে বাসা থেকে বেরিয়ে যায়, এরপর আর ফিরে আসেনি সুজন। রাতে খোঁজাখুঁজির পর মনিখা পুকুরপাড়ের প্রচীর ঘেরা কবরস্থানের ভিতর কদম গাছের পাশে গলায় শার্ট পেঁচানো হাটুগাড়া অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। প্রত্যক্ষদর্শিরা জানায়, সুজনসহ অনেক মাদকাসক্ত যুবকরা ওই স্থানে নিয়মিত মাদক সেবন করে থাকে। সেখানে একটি ছোট কদম গাছ রয়েছে। ওই গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যাটি রহস্যজনক। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে, নাকি তাকে কৌশলে হত্যা করা হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানায়, মৃত্যু ঘটনাটি রহস্যজনক হওয়ায় লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রির্পোট পাওয়া গেলে প্রকৃত মৃত্যু ঘটনা জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..