1. mdmobinali112@gmail.com : admin2020 :
  2. mdalimobin112@gmail.com : Ali Mobin : Ali Mobin
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেডিকেলে চান্স পেয়েও ভর্তি এবং পড়াশুনা চালানো অনিশ্চিত রাবেয়ার,দায়িত্ব নিলেন উপমন্ত্রী বগুড়া মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেল দরিদ্র চায়ের দোকানদারের ছেলে কিরন! স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী’র উপর সন্ত্রাসী হামলা! দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সহযোগিতা চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় রেকর্ড ৭৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮১৯ গাইবান্ধায় ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য নিহত ফেনীতে শনাক্ত রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন খ্যাতিমান লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত স্বনামধন্য গায়ক তপন চৌধুরী প্রাণঘাতী করোনায় আক্রান্ত

অভিনেতা কে এস ফিরোজ আর নেই ।জাগোকণ্ঠ

  • আপডেট টাইম : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেতা কে এস ফিরোজ আজ ভোরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মৃত্যুবরণ করেছেন। অভিনেতা কে এস ফিরোজের মেয়ে নাদিয়া ফিরোজ জানান, তার বাবা নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি ৩০ আগস্ট থেকে সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন।

তিনি জানান, চিকিৎসাধীন অবস্থায় দুইবার তার বাবার স্ট্রোক হয়। বুধবার দ্বিতীয় স্ট্রোকে উনার মৃত্যু হয়েছে। শেষ ইচ্ছা অনুযায়ী তাকে আজ বাদ জোহর বনানী সেনানিবাস কবরস্থানে দাফন করা হবে বলে নাদিয়া জানান।

কে এস ফিরোজ ১৯৬৭ সালে সেনাবাহিনীতে যোগ দেন। মেজর হিসেবে পদোন্নতি পেয়ে ১৯৭৭ সালে সেনাবাহিনী থেকে অবসর নেন। তার পুরো নাম খন্দকার শহীদ উদ্দিন ফিরোজ। তিনি ১৯৪৬ সালের ৭ জুলাই জন্মগ্রহণ করেন। বরিশালের উজিরপুরের মশাং গ্রামে তাদের আদি নিবাস হলেও ফিরোজের জন্ম ঢাকার লালবাগে। তার বাবার নাম এ জে এম সাইদুর রহমান। তবে এলাকার মানুষ তার বাবাকে উজির মিয়া নামেই চিনতেন। কে এস ফিরোজের মা রাবেয়া খাতুন। ফিরোজ ১৯৭৪ সালের ১ নভেম্বর বিয়ে করেন। তিনি স্ত্রী মাধবী ফিরোজ এবং তিন মেয়ে রেখে গেছেন।

নাট্যদল ‘থিয়েটার’-এর সঙ্গে সম্পৃক্ত হয়ে অভিনয়ে কে এস ফিরোজের পথচলা শুরু। এই দলের হয়ে তিনি অভিনয় করেছেন ‘সাত ঘাটের কানাকড়ি’, ‘কিং লিয়ার’ ও ‘রাক্ষসী’ নাটকে।
মঞ্চ, টিভি ও সিনেমায় তার ছিলো সফল পদচারণা। বেশকিছু বিজ্ঞাপনেও প্রশংসিত অংশগ্রহণ ছিলো তার। কে এস ফিরোজ জনপ্রিয় অভিনেতা ছিলেন দর্শকপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মাধ্যমে।

অনুষ্ঠানটির উপস্থাপক, পরিচালক, লেখক ও প্রযোজক হানিফ সংকেত তার এক ফেইসবুক স্টাটাসে বলেন, ‘ইত্যাদি’র শুরুর দিক থেকেই এর নিয়মিত অভিনেতা ছিলেন সদ্য প্রয়াত অভিনেতা কে এস ফিরোজ।

তার মৃত্যুতে তিনি ইত্যাদি পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..